সাজ্জাদ ভাইয়ের ক্যান্সার-চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতার আবেদন
----------------------------------------------------------
মোঃ সাজ্জাদ হোসেন (ল্যাব সহকারী, ইইই ) ২০১৬ সাল থেকে BAIUST এ সততা ও নিষ্ঠার সাথে কর্মরত রয়েছেন। কয়েক বছর ধরেই উনি অসুস্থ আছেন, কিন্তু গত সপ্তাহ থেকে উনার অবস্থা খুবই খারাপ হতে শুরু করে, মেডিকেল টেস্ট এ লিভার ক্যান্সার ধরা পড়ে। অবস্থা খুবই আশঙ্কাজনক। যত দ্রুত সম্ভব উনাকে ইন্ডিয়া নিয়ে যাবার চেষ্টা চলছে। উনার বড় ভাই জনাব ইসমাইল সাহেবের সাথে যোগাযোগ রাখা হচ্ছে ।
উনার জন্যে যেমন সবার আন্তরিক দোয়া্র প্রয়োজন পাশাপাশি ঠিক তেমনি উনার চিকিৎসার জন্য একটি মোটা অংকের টাকা প্রয়োজন। এই ধরনের চিকিৎসার ক্ষেত্রে ১০ লাখের উপরে খরচ হয়ে যায়। দীর্ঘ দিন ধরে নিজ চিকিৎসার খরচ বহন করে এসে বর্তমানে তিনি আর্থিক সংকটে আছেন।
তাই, ৬-১০জুন পর্যন্ত একটি ফান্ড সংগ্রহ করার উদ্যোগ নেয়া হয়েছে। BAIUST এর শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী, প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রী সহ সর্বস্তরের মানুষের থেকে সহযোগিতা প্রয়োজন। আমরা আমাদের সর্বোচ্চ সামর্থ্য অনুযায়ী যে যা পারি আর্থিকভাবে সাহায্য করার চেষ্টা করবো এবং দোয়া করবো আল্লাহ যেন উনাকে সুস্থ করে, আমাদের মাঝে আবার ফিরিয়ে দেন।
আর্থিক সহযোগিতা পাঠানোর পদ্ধতি / ঠিকানা -
১। ক্যাশ টাকা সরাসরি গ্রহণ : Md. Nahidul Alam, Lecturer & PC, EEE
Room-416, Academic Building, BAIUST
Cell-01764177098
২। বিকাশ- 01764177098 (Md. Nahidul Alam, Lecturer, EEE BAIUST)
৩। নগদ - 01717472712 (Jamal Uddin, Lab Technician, EEE BAIUST)
আর্থিক লেনদেনে স্বচ্ছতা এবং রেকর্ড রাখার জন্য, টাকা পাঠানোর সময় অবশ্যই রেফারেন্সে আপনার নাম এবং সাজ্জাদের নাম ব্যবহার করবেন। যেমন, yourName_to_Sazzad.
যারা নিজের নাম উল্লেখ করতে চান না, তারা অবশ্যই একটি ছদ্ম-নাম ব্যবহার করবেন। পরবর্তীতে রেকর্ড(তালিকা) সবার সাথে শেয়ার করা হবে।
আল্লাহ সবার সহায় হোক।
......................
Department of Electrical and Electronic Engineering (EEE)
Bangladesh Army International University of Science & Technology (BAIUST)Cumilla, Bangladesh
⭕সাজ্জাদ ভাইয়ের ক্যান্সার-চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতার আবেদন ⭕ ---------------------------------------------------------- মোঃ সাজ্জাদ হোসেন (ল্যাব সহকারী, ইইই ) ২০১৬ সাল থেকে BAIUST এ সততা ও নিষ্ঠার সাথে কর্মরত রয়েছেন। কয়েক বছর ধরেই উনি অসুস্থ আছেন, কিন্তু গত সপ্তাহ থেকে উনার অবস্থা খুবই খারাপ হতে শুরু করে, মেডিকেল টেস্ট এ লিভার ক্যান্সার ধরা পড়ে। অবস্থা খুবই আশঙ্কাজনক। যত দ্রুত সম্ভব উনাকে ইন্ডিয়া নিয়ে যাবার চেষ্টা চলছে। উনার বড় ভাই জনাব ইসমাইল সাহেবের সাথে যোগাযোগ রাখা হচ্ছে । উনার জন্যে যেমন সবার আন্তরিক দোয়া্র প্রয়োজন পাশাপাশি ঠিক তেমনি উনার চিকিৎসার জন্য একটি মোটা অংকের টাকা প্রয়োজন। এই ধরনের চিকিৎসার ক্ষেত্রে ১০ লাখের উপরে খরচ হয়ে যায়। দীর্ঘ দিন ধরে নিজ চিকিৎসার খরচ বহন করে এসে বর্তমানে তিনি আর্থিক সংকটে আছেন। তাই, ৬-১০জুন পর্যন্ত একটি ফান্ড সংগ্রহ করার উদ্যোগ নেয়া হয়েছে। BAIUST এর শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী, প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রী সহ সর্বস্তরের মানুষের থেকে সহযোগিতা প্রয়োজন। আমরা আমাদের সর্বোচ্চ সামর্থ্য অনুযায়ী যে যা পারি আর্থিকভাবে সাহায্য করার চেষ্টা করবো এবং দোয়া করবো আল্লাহ যেন উনাকে সুস্থ করে, আমাদের মাঝে আবার ফিরিয়ে দেন। আর্থিক সহযোগিতা পাঠানোর পদ্ধতি / ঠিকানা - ১। ক্যাশ টাকা সরাসরি গ্রহণ : Md. Nahidul Alam, Lecturer & PC, EEE Room-416, Academic Building, BAIUST Cell-01764177098 ২। বিকাশ- 01764177098 (Md. Nahidul Alam, Lecturer, EEE BAIUST) ৩। নগদ - 01717472712 (Jamal Uddin, Lab Technician, EEE BAIUST) আর্থিক লেনদেনে স্বচ্ছতা এবং রেকর্ড রাখার জন্য, টাকা পাঠানোর সময় অবশ্যই রেফারেন্সে আপনার নাম এবং সাজ্জাদের নাম ব্যবহার করবেন। যেমন, yourName_to_Sazzad. যারা নিজের নাম উল্লেখ করতে চান না, তারা অবশ্যই একটি ছদ্ম-নাম ব্যবহার করবেন। পরবর্তীতে রেকর্ড(তালিকা) সবার সাথে শেয়ার করা হবে। আল্লাহ সবার সহায় হোক। ...................... Department of Electrical and Electronic Engineering (EEE) Bangladesh Army International University of Science & Technology (BAIUST)Cumilla, Bangladesh
Like
7
0 Comments 0 Shares 1678 Views 0 Reviews