৫ মিলিয়ন ইউএস ডলার....
বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫৫ কোটি টাকার উপরে।
কমেন্ট পড়ে যা বুঝলাম, সবার হয়ত ধারনা এই টাকা দেশের সরকারি খাত থেকে দেওয়া হয়েছে। ভাই সরকার অনেক সহোযোগিতা করেছে ঠিক। কিন্তু এই সামান্য টাকা সরকারের কাছে নিবে না কোম্পানি।
জাহাজের যে কয়লা আছে, এই টাকার দ্বিগুন টাকার সমান।
আর একজনকে দেখলাম, সে বলল এত টাকা দেওয়ার কি দরকার?
ভাই শিপিং ইন্ডাস্ট্রিতে এই টাকা কিছুই না। একটা শীপের মেইন ইঞ্জিনের দাম এর থেকে বেশি। আর একজন মেরিনার তার চাকরি জীবনে এর থেকে বেশি ইনকাম করে।
বাংলাদেশের রেমিট্যান্স এর ২০ কোটি ইউএস ডলার আসে মেরিনার খাত থেকে। এই টাকার চেয়ে অনেক দামী একজন মেরিনারের জীবন।
বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫৫ কোটি টাকার উপরে।
কমেন্ট পড়ে যা বুঝলাম, সবার হয়ত ধারনা এই টাকা দেশের সরকারি খাত থেকে দেওয়া হয়েছে। ভাই সরকার অনেক সহোযোগিতা করেছে ঠিক। কিন্তু এই সামান্য টাকা সরকারের কাছে নিবে না কোম্পানি।
জাহাজের যে কয়লা আছে, এই টাকার দ্বিগুন টাকার সমান।
আর একজনকে দেখলাম, সে বলল এত টাকা দেওয়ার কি দরকার?
ভাই শিপিং ইন্ডাস্ট্রিতে এই টাকা কিছুই না। একটা শীপের মেইন ইঞ্জিনের দাম এর থেকে বেশি। আর একজন মেরিনার তার চাকরি জীবনে এর থেকে বেশি ইনকাম করে।
বাংলাদেশের রেমিট্যান্স এর ২০ কোটি ইউএস ডলার আসে মেরিনার খাত থেকে। এই টাকার চেয়ে অনেক দামী একজন মেরিনারের জীবন।
৫ মিলিয়ন ইউএস ডলার....
বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫৫ কোটি টাকার উপরে।
কমেন্ট পড়ে যা বুঝলাম, সবার হয়ত ধারনা এই টাকা দেশের সরকারি খাত থেকে দেওয়া হয়েছে। ভাই সরকার অনেক সহোযোগিতা করেছে ঠিক। কিন্তু এই সামান্য টাকা সরকারের কাছে নিবে না কোম্পানি।
জাহাজের যে কয়লা আছে, এই টাকার দ্বিগুন টাকার সমান।
আর একজনকে দেখলাম, সে বলল এত টাকা দেওয়ার কি দরকার?
ভাই শিপিং ইন্ডাস্ট্রিতে এই টাকা কিছুই না। একটা শীপের মেইন ইঞ্জিনের দাম এর থেকে বেশি। আর একজন মেরিনার তার চাকরি জীবনে এর থেকে বেশি ইনকাম করে।
বাংলাদেশের রেমিট্যান্স এর ২০ কোটি ইউএস ডলার আসে মেরিনার খাত থেকে। এই টাকার চেয়ে অনেক দামী একজন মেরিনারের জীবন।